৬৪ টি জেলা পোস্ট অফিসে চালু হচ্ছে ই-পোস্ট সেবা

প্রকাশঃ ০৪:৩৯ মিঃ, অক্টোবর ৯, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আগামী কাল হতে আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে বহু প্রতীক্ষীত পোষ্ট অফিসের ‍ডিজিটাল কর্মাস সেবা ই-পোষ্ট। এ উপলক্ষে আগামী কাল ১০ অক্টোবর ২০১৮ বিকেল টায় ঢাকা জিপিও অডিটোরিয়ামে'৬৪ টি জেলা পোস্ট অফিসের ডিজিটাল কমার্স সেবা ই-পোস্ট চালু এবং হ্যান্ডসেট বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিভাগের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বার। এছাড়াও উপস্থিত থাকবেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব শ্যামসুন্দর শিকদার, জনাব নাহিম রাজ্জাক, এমপি, ই-ক্যাব সভাপতি শমী কায়সার, বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল ,ই-ক্যাব জেনারেল সেক্রেটারি মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৭৪ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ