দারাজ ও হাই-টেক ফার্নিচারের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ ১২:৩৭ মিঃ, অক্টোবর ১৬, ২০১৮
Card image cap

দারাজ ও হাই-টেক ফার্নিচারের মধ্যে চুক্তি স্বাক্ষর

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

–দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশ (daraz.com.bd)  হাত মিলিয়েছে হাই-টেক ফার্নিচারের সাথে। হাই-টেক ফার্নিচার একটি সুপ্রতিষ্ঠিত ফার্নিচার কোম্পানি। বিগত প্রায় ১০ বছর যাবত প্রতিষ্ঠানটি সুনামের সাথে ব্যবসা করে আসছে। ঢাকা ছাড়াও চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ শহরে হাই- টেক ফার্নিচারের মোট ১৩টি নিজস্ব শোরুম রয়েছে। হাই-টেক ফার্নিচারের সাথে চুক্তির ফলে এর মানসম্পন্ন, সুদৃশ্য ও রুচিশীল ফার্নিচারগুলো এখন দারাজে পাওয়া যাবে।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। চুক্তির সময়ে হাই-টেক ফার্নিচারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মাহমুদ বিন আমিন, পরিচালক; এহসানজিয়া, মহাব্যবস্থাপক;  সামিউল বাসির, হেড অব সেলস; আহমেদ হোসাইন, প্রশাসন এবং রাকিবুল হক, ব্রান্ডিং। দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জুবাইর হোসেন, হেড অফ হোম অ্যান্ড লিভিং ক্যাটাগোরি; সাইমুন সানজিদ চৌধুরি, হেড অফ একুইজিশন এবং আয়েশা আতিফ, এক্সিকিউটিভ।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫২ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ