এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট

প্রকাশঃ ০৬:১১ মিঃ, অক্টোবর ১৭, ২০১৮
Card image cap

এক্সেল টেলিকমের ন্যাশনাল পার্টনার্স মিট

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

দেশের সর্ববৃহৎ গ্লোবাল মোবাইল ব্র্যান্ড ডিস্ট্রিবিউটর কোম্পানি এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেড তাদের ন্যাশনাল পার্টনার্স মিট সম্পন্ন করেছে। ‘মুভ অ্যাহেইড টু এক্সিলেন্স’ লক্ষ্যকে কেন্দ্র করে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এক্সেল টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর সালাউদ্দিন আলমগীর (সিআইপি)।

আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের ম্যানেজিং ডিরেক্টর সাং ওয়ান ইয়ুন, এক্সেল টেলিকম এবং স্যামসাং ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এক্সেল টেলিকমের পার্টনাররা।

অনুষ্ঠানে এক্সেল টেলিকম এবং স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্যবসায়িক পার্টনারদেরকে চলতি বছরের শেষ ভাগের জন্য ব্যবসায়িক দিক নির্দেশনা দেন এবং শিগগিরই বাজারে আসছে এমন মোবাইল সেটগুলো সম্পর্কে আলোচনা করেন। পাশাপাশি ২০১৯ সালে বাজারে আসতে যাওয়া স্যামসাংয়ের মডেলগুলোর বিষয়েও প্রাথমিক ধারণা দেন।

সম্মেলনে উপস্থিত স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের ম্যানেজিং ডিরেক্টর ইয়ুন এক্সেল টেলিকমকে এই পার্টনার্স মিট সফলভাবে আয়োজন করায় এবং সম্মেলনে যোগ দেওয়ায় সব পার্টনারদের ধন্যবাদ জানান।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫২ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ