ভিশন ইলেকট্রনিক্সের পরিবেশক সম্মেলন

প্রকাশঃ ০৭:১২ মিঃ, অক্টোবর ১৮, ২০১৮
Card image cap

ভিশন ইলেকট্রনিক্সের পরিবেশক সম্মেলন

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে ঢাকায় সম্মেলন করেছে ভিশন ইলেকট্রনিকস।

সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত এ সম্মেলনে ভিশন ইলেকট্রনিকসের প্রায় ১১শ’ বেশি পরিবেশক অংশ নেন বলে ভিশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

এসময় সম্মেলনে আরএফএল’র ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, ভিশন ইলেকট্রনিক্সের হেড অব অপারেশন নুর আলম, মাহাবুবুর রহমান ও রাশেদুজ্জামান, জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ, জেনারেল ম্যানেজার (সেলস) ইসহাক জোয়ার্দ্দার এবং জনপ্রিয় অভিনেতা ও ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫৫ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ