ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক

প্রকাশঃ ০৩:৪৯ মিঃ, নভেম্বর ১১, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

উইন্টার অফারে স্মার্টফোনে বিশেষ মূল্যফেরত দিচ্ছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, উইন্টার ক্যাশব্যাকের আওতায় প্রিমো এনথ্রি, প্রিমো এইচসেভেন এবং প্রিমো এনএফথ্রি এই তিন মডেলের স্মার্টফোনে ক্যাশব্যাকের অফার দেয়া হয়েছে। এই ফোনগুলোতে ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০, ১৫০০, ৫,০০০ বা ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতা। ফোনগুলোর দাম যথাক্রমে ৯,৯৯০, ৭,৫৯৯ এবং ৭,০৯৯ টাকা।

যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নগদের পাশাপাশি ইএমআই এবং কিস্তিতে ফোনগুলো কিনলেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে।

অফারটি পেতে ফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে বিও (BO) লিখে স্পেস দিয়ে ফোনটির আইএমইআই (IMEI) নাম্বার লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে ক্রেতাকে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হবে। গ্রাহক বিক্রেতার কাছ থেকে তাৎক্ষণিকভাবে তা সংগ্রহ অথবা মোবাইলের দামের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ফুল মেটাল ফিনিস ডিজাইনের প্রিমো এনথ্রি মডেলে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনে রয়েছে ২ জিবি র্যাম এবং গ্রাফিক্স মালি-৪০০। এর সামনে ৫ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা।

৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার লি পলিমার ব্যাটারিসমৃদ্ধ ফোনটির অভ্যন্তরীণ স্টোরেজ ১৬ গিগাবাইটের, যা ১২৮ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। অ্যান্ডয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেম পরিচালিত ডুয়াল সিমের ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফিংগারপ্রিন্ট, মাল্টি উইন্ডো, ডুরা স্পিড, মিরা ভিশন টেকনোলজি। এই ফোনে সর্বোচ্চ এক বছরের বিক্রয়োত্তর সেবা মিলবে।

প্রিমো এইচসেভেন স্মার্টফোনে রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরযুক্ত ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১ জিবি ডিডিআরথ্রি র্যাম, মালি-৪০০ গ্রাফিক্স, ৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, যা ১২৮ জিবি এসডি কার্ড সাপোর্ট করবে। এর সামনে ও পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ এবং ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ২৮৫০ এমএএইচ ব্যাটারির ফোনটি অ্যান্ডয়েড নূগাট ৭.০ পরিচালিত। এই ফোনেও রয়েছে সর্বোচ্চ এক বছরের বিক্রয়োত্তর সেবা।

প্রিমো এনএফথ্রি একটি বড় পর্দার ফোন। যাতে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরযুক্ত ফোনটিতে আছে ১ জিবি ডিডিআরথ্রি র্যাম, মালি-৫০০ গ্রাফিক্স এবং ৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। এর উভয় প্রান্তে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ৩৩০০ এমএএইচ ব্যাটারি সমৃদ্ধ ফোনটি অ্যান্ডয়েড নূগাট ৭.০ পরিচালিত।

দেশে তৈরি এই ফোনে এক বছরের রেগুলার বিক্রয়োত্তর সেবার পাশাপাশি ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট এবং ১০১ দিনের প্রায়োরিটি সেবা থাকছে।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৭৫ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ