২৩ নভেম্বর দারাজের ফাটাফাটি ফ্রাইডে চতুর্থবারের মতো আয়োজিত এই ক্যাম্পেইনে থাকছে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্যছাড়

প্রকাশঃ ১০:৪২ মিঃ, নভেম্বর ২৪, ২০১৮
Card image cap

২৩ নভেম্বর দারাজের ফাটাফাটি ফ্রাইডে

চতুর্থবারের মতো আয়োজিত এই ক্যাম্পেইনে থাকছে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্যছাড়

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ঢাকা ২২ই নভেম্বর, ২০১৮ -  বিগত তিন বছরের সফলতার সূত্র ধরে দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করেছে দেশের জনপ্রিয় শপিং ইভেন্ট ফাটাফাটি ফ্রাইডে। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, ডিউরেক্স, শেভার শপ ও গার্নিয়ার। উন্মাদনাপূর্ণ এই সেলস ইভেন্টে রয়েছে বিদেশি পণ্যের গ্লোবাল কালেকশনসহ প্রায় ৫ লাখ পণ্য এবং থাকছে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্যছাড়। এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে উদ্বোধন করেন ২৩ তারিখের ক্যাম্পেইন কার্যক্রম।

এবার ফাটাফাটি ফ্রাইডের মধ্য দিয়ে উদ্বোধন হচ্ছে দারাজের গ্লোবাল কালেকশন, যার মাধ্যমে গ্রাহকরা কোন রকম শিপিং ফি ছাড়াই দারাজ থেকে বিদেশি পণ্য কিনতে পারবেন ঘরে বসেই। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে গ্রাহকদের জন্য নানা রকম ভাউচার। এর মধ্যে অন্যতম হল- ক্রেজি ভাউচার, মেগা ভাউচার, আই লাভ ভাউচার ও টপ আপ ভাউচার। এছাড়াও ক্যাম্পেইনের পুরো দিন জুড়ে থাকবে ৫টি ফ্ল্যাশ সেল।

অনলাইন ইভেন্টটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে দেশের ৫টি স্বনামধন্য ব্যাংক। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরণের ব্যাংক ডিসকাউন্ট, সাথে আরও থাকবে বিকাশের ক্যাশব্যাক অফার। সিটি ব্যাংক(অ্যামেক্স কার্ড), ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক ও  সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত (২০০০ টাকা পর্যন্ত) মূল্যছাড় এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০% পর্যন্ত (১৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও মাস্টারকার্ডের মাধ্যমে কেনাকাটা করে ক্রেতারা জিতে নিতে পারবেন সিঙ্গাপুরে যাওয়ার দুটি টিকেট।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৯ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ