বাংলালিংকের নতুন সিরিজ ‘০১৪’ চালু হচ্ছে

প্রকাশঃ ১২:২৭ মিঃ, নভেম্বর ২৯, ২০১৮
Card image cap

বাংলালিংকের নতুন সিরিজ ‘০১৪’ চালু হচ্ছে

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

নতুন নম্বর সিরিজ ‘০১৪’ চালু করতে যাচ্ছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংক।

আগামী বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ঢাকায় বাংলালিংকের প্রধান কার্যালয়  ‘টাইগার্স ডেন’- এ নতুন নম্বর সিরিজের উদ্বোধন করা হবে বলে জানিয়েছে অপারেটরটি।

‘০১৯’ এর পর গ্রাহকদের জন্য এই নতুন নম্বর সিরিজ চালু করতে যাচ্ছে বাংলালিংক। অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও থাকবেন বাংলালিংকের সিইও এরিক অস এবং শীর্ষ কর্মকর্তারা।

বাংলালিংকের আগে গ্রামীণফোন তাদের পুরনো ‘০১৭’ এর পর ‘০১৩’ নম্বর সিরিজ চালু করে গত ১৪ অক্টোবর।

নেদারল্যান্ডসভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান বাংলালিংক, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

বিটিআরসির হিসেবে, গত সেপ্টেম্বর শেষে দেশে চারটি মোবাইল ফোন অপারেটরের মোট গ্রাহক সংখ্যা ১৫ কোটি ৫৮ লাখ ১০ হাজার। এরমধ্যে বাংলালিংকের গ্রাহক সংখ্যা তিন কোটি ৩৬ লাখ ৯৯ হাজার।

গ্রামীণফোন, রবি’র পর তৃতীয় অবস্থানে রয়েছে অপারেটরটি।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৮ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ