এমএনপি: অপারেটর বদলের সময় কমে এখন ২৫ মিনিট

প্রকাশঃ ০৩:১৮ মিঃ, ডিসেম্বর ১৩, ২০১৮
Card image cap

এমএনপি: অপারেটর বদলের সময় কমে এখন ২৫ মিনিট

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

নম্বর অপরিবর্তিত রেখে অপারেটর বদলের জন্য আবেদনের পর পোর্টিং (অপারেটর বদলে সফল) করার সময় কমে আসছে। এখন থেকে আবেদনের পর থেকে এক ঘণ্টার বদলে মাত্র ২৫ মিনিটের মধ্যে পোর্টিং হবে। অর্থাৎ গ্রাহককে সর্বোচ্চ ২৫ মিনিট অপেক্ষা করতে হবে।

বুধবার (১২ ডিসেম্বর) দিনগত রাত ১২টা থেকে গ্রাহকরা এই সুবিধা পাবেন বলে জানিয়েছে এমএনপি (মোবাইল নম্বর পোর্টেবিলিটি) সেবাদাতা প্রতিষ্ঠান ইনফোজিলিয়ন টেলিটেক বিডি।

গত ১ অক্টোবর থেকে চালু হয় এমএনপি সেবা। এখন পর্যন্ত লাখের বেশি গ্রাহক পোর্টিং সফল হয়েছে। এমএনপি সেবার ফলে গ্রাহকরা নম্বর অপরিবর্তিত রেখে অপারেটর বদল করতে পারছেন। তবে সেক্ষেত্রে গ্রাহকদেরকে নির্দিষ্ট চার্জ দিতে হয়।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৭১ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ