মোবাইল ইন্টারনেট সেবা সচল

প্রকাশঃ ১০:২১ মিঃ, জানুয়ারি ২, ২০১৯
Card image cap

মোবাইল ইন্টারনেট সেবা সচল

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কয়েক দফা মোবাইল ইন্টারনেট বন্ধ রাখার পর টুজি, থ্রিজি ও ফোরজি সেবা খুলে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে মোবাইল অপারেটরদের এ নির্দেশনা দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক মো. জাকির হোসেন খাঁন বলেন, মোবাইল ফোন অপারেটরদের ইন্টারনেট সেবা নিশ্চিত করতে নির্দেশনা দেওয়া হয়েছে। একটি বেসরকারি মোবাইল ফোন অপারেটরের একজন কর্মকর্তা বলেন, সকাল সাড়ে ১০টা থেকে গ্রাহকরা মোবাইল ইন্টারনেট সেবা পাচ্ছেন।

নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর বিকেল ৪টার পর থ্রিজি, ফোরজি সেবা বন্ধ করে দেওয়া হয়। আর ওইদিন রাত ১১টা থেকে টুজি সেবাও বন্ধ করে দেয় বিটিআরসি।

 

তবে, ২৭ ঘণ্টা পর ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে মোবাইল ইন্টারনেট সেবা সচল করে দেয় বিটিআরসি। এরপর রাত সাড়ে ৯টা থেকে আবারও মোবাইলের ইন্টারনেট সেবা বন্ধ করা হয়।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩১ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ