চলতি মাসেই বন্ধ সাতদিনের নিচে ইন্টারনেট প্যাকেজ

প্রকাশঃ ০৫:১৩ মিঃ, জানুয়ারি ১৬, ২০১৯
Card image cap

চলতি মাসেই বন্ধ সাতদিনের নিচে ইন্টারনেট প্যাকেজ

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আগামী ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাতদিনের নিচের ইন্টারনেট প্যাকেজ  আর থাকছে না বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বুধবার (১৬ জানুয়ারি) বিটিআরসি ভবনে টেলিকম রিপোটার্স নেটওয়ার্ক বাংলাদেশের (টিআরএনবি) সদস্যদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক এ তথ্য জানান।

বিটিআরসি এর আগেও সাতদিনের নিচের প্যাকেজ বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছিল। তবে, সে নির্দেশ স্থগিত রাখা হয়।

জহুরুল হক বলেন, বেশিরভাগ মোবাইল ফোন কোম্পানির অনেক প্যাকেজ চালু থাকায় তাৎক্ষণিকভাবে তা কার্যকর করা যায়নি। এসব প্যাকেজের সব ফেব্রুয়ারির শুরুতে শেষ হয়ে যাবে। তাই চলতি মাস থেকেই মোবাইল ফোনের সাতদিনের নিচের ইন্টারনেট প্যাকেজ  আর থাকছে না।

বিটিআরসির একজন কর্মকর্তা বলেন, চলতি প্যাকেজের ডেটা শেষ না হলে তা পরবর্তী ৬টি সাইকেল (প্যাকেজ) পর্যন্ত ব্যবহার করা যাবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিটিআরসি।

টিআরএনবি সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর কুমার দে’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বিটিআরসির কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বিটিআরসি চেয়ারম্যান বিগত এক বছরের অর্জন তুলে ধরেন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫৯ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ