প্রোলিংক রাউটার-মডেমে ১৪ জিবি পর্যন্ত ইন্টারনেট ফ্রি!

প্রকাশঃ ০৪:০৮ মিঃ, জুন ২৪, ২০১৮
Card image cap

প্রোলিংক রাউটার ও মডেম ব্যবহার করে ১৪ জিবি পর্যন্ত ইন্টারনেট বিনা মূল্যে ব্যবহার করতে পারবেন গ্রামীণ ফোনের গ্রাহকরা। নিয়ম মেনে সর্বোচ্চ ৬ বারে ৩ মাস মেয়াদে এই ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবেন ব্যবহারকারী।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

গ্রামীণফোন এবং প্রোলিংক এর বাংলাদেশী পরিবেশক টেক রিপাবলিকের সঙ্গে সম্পাদিত এক সমঝোতা চুক্তির মাধ্যমে এই অফার দেয়া হয়েছে বলে জানিয়েছেন টেক রিপাবলিক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোর্শেদ।
তিনি জানান, প্রোলিংক পিআরটি ৭০১১ এল-এ ফোরজি এলটিই ওয়াইফাই হটস্পট এবং পিএলই ৯০২ ৪জি এলটিই  মডেমের মাধ্যমে এই অফার মিলবে। অফারকৃত হটস্পটের মাধ্যমে একসঙ্গে ১১জন ৩০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আর অফার সহ ডিভাইসটি গ্রামীণ ফোনের সব আউট লেট থেকে পাওয়া যাবে। গ্রামীণ ফোনের ওয়েবসাইট কিংবা ০১৭০০ ৭০৮ ১৯৭ নম্বরে ফোন করেও বিস্তারিত তথ্য জানতে পারেবেন আগ্রহীরা।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৪৫ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ