দেশের সর্ববৃহৎ গেমিং প্রতিযোগিতা শুরু হচ্ছে ৩ জুলাই

প্রকাশঃ ০৪:৩৬ মিঃ, জুন ৩০, ২০১৮
Card image cap

গেমস উপভোগ করতে আসা দর্শনার্থীদের আনন্দ বাড়িয়ে দেয়ার জন্য কুইজ, পুরষ্কার এবং কসপ্লে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে। তাছাড়াও ইভেন্ট চলাকালীন, বিসিএস কম্পিউটার সিটি থেকে ক্রয়কৃত গিগাবাইট ও অরোজ পন্যের সাথে বিশেষ উপহার পাবেন ক্রেতাসাধারন।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আগামী ৩ জুলাই ২০১৮ তারিখ হতে শুরু হচ্ছে বাংলাদেশের অন্যতম বৃহৎ গেমিং প্রতিযোগিতা ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’। এ উপলক্ষ্যে ৩০ জুন রাজধানীর আগারগাওয়ে অবস্থিত আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটির সমিতি অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর পরিচালক জনাব জাফর আহমেদ। তিনি বলেন, দেশের গেমারদের উৎসাহ দিতে গিগাবাইট সবসময়ই আন্তরিক। এরই ধারাবাহিকতায় দেশের অন্যতম বৃহৎ কম্পিউটার মার্কেট প্রাঙ্গনে বড় আকারে এই গেমিং প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন বিষয়াদি তুলে ধরেন গিগাবাইট এর বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার খাজা মোঃ আনাস খান। তিনি জানান, উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য ৫ টি ইভেন্টে প্রায় ৫০০ এর বেশি প্রতিযোগী ইতোমধ্যেই নিবন্ধন করেছে। 
সিএস গো, কড ফোর, রেইনবো ৬, ফিফা ১৮ এবং এনএফএসএমডবিøউ এই পাঁচ ইভেন্ট এর বিজয়ীদের জন্য থাকছে ৩০০,০০০ টাকার পুরষ্কার। বিসিএস কম্পিউটার সিটির নীচতলায় ৫ দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতা চলবে আগামী ৭ জুলাই পর্যন্ত। প্রতিযোগতিা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।
 

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৮৯ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ