গ্রাহকদের জন্য ফ্রি ডিজিটাল লার্নিং প্লাটফর্ম আনলো ওরাকল

প্রকাশঃ ০৩:২৪ মিঃ, জুলাই ৩, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ওরাকল ক্লাউড প্রতিদিন আপডেট হচ্ছে। গ্রাহকদের এই আপডেটগুলো সম্পর্কে জানাতে ওরাকল সম্প্রতি ডিজিটাল লার্নিং প্ল্যাটফর্ম এর উদ্বোধন করেছে। ওরাকল ইউনিভার্সিটি এই প্ল্যাটফর্মটি তৈরি করেছে। এর মাধ্যমে একজন গ্রাহক ওরাকল ক্লাউড সম্পর্কে সকল তথ্য পাবেন, এতে রয়েছে বিভিন্ন রকম ক্লাউডের ব্যবহার নিয়ে মডিউল, ভিডিও টিউটোরিয়াল এবং স্টেপ বাই স্টেপ ইন্সট্রাকশন।
ডিজিটাল এই প্ল্যাটফর্ম সম্পর্কে ওরাকল ইউনিভার্সিটি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডেমিয়েন ক্যারি বলেন, “ক্লাউড টেকনোলজি খুব দ্রুত পরিবর্তন হয়, যোগ হয় নতুন নতুন ফিচার। আমাদের গ্রাহকরা যাতে এই পরিবর্তনের সাথে দ্রুত মানিয়ে নিয়ে নিজ নিজ ক্ষেত্রে অন্যান্যদের চেয়ে এগিয়ে থাকতে পারেন সে জন্যই এই অনলাইন প্ল্যাটফর্ম। এর ফলে যারা ওরাকল ক্লাউড সেবা নিতে চান তারাও এই পণ্য সম্পর্কে জানতে ও শিখতে পারবেন।”

সংবাদটি পঠিত হয়েছেঃ ১০১ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ