কম্পিউটার পণ্য ক্রয়ে স্মার্ট ফোন জিতার সুযোগ

প্রকাশঃ ০৫:৪৭ মিঃ, জুলাই ৪, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বাংলাদেশের শীর্ষ স্থানীয় তথ্য প্রযুক্তি প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড এর সহযোগি প্রতিষ্ঠান ডলফিন কম্পিউটার্স লিমিটেড আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঈদ ধামাকা উৎসব উদ্বোধন করেন। ৩রা জুলাই ২০১৮ প্রতিষ্ঠানটি আইডিবি'র শো-রমে এ উৎসব উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ভাইস  প্রেসিডেন্ট জনাব  ইউসুফ আলী শামীম এবং সেক্রেটারি জেনারেল জনাব মোশারফ হোসেন সুমন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড ও ডলফিন কম্পিউটার্স লিমিটেড এর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 
এই অফারের আওতায় তথ্য প্রযুক্তি পণ্য ক্রয় কওে ক্রেতা সাধারণ জিতে নিতে পারেন ডিসিএল ব্যান্ডের স্মার্ট ফোন। বিস্তারিত: ০১৭১৩৪৯৩১৬১।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২২৯ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ