আসন্ন স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৪৩ শতাংশ ছাড় ঘোষণা হুয়াওয়ের

প্রকাশঃ ১২:২২ মিঃ, জুলাই ১২, ২০১৮
Card image cap

বর্তমানে, স্মার্টফোন গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হুয়াওয়ে মেট ১০ প্রো নিয়মিত দাম ৮৩,৯০০ টাকার পরিবর্তে এক্সপোতে ছাড়ে পাওয়া যাবে মাত্র ৬৫ হাজার টাকায় এবং সাথে থাকছে আকর্ষণীয় গিফট বক্স।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

দশম টেকশহর ডট কম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮ উপলক্ষে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে এর ডিভাইস ও অ্যাকসেসরিজের ওপর চমকপ্রদ অফার ও আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। আগামী ১২ থেকে ১৪ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ এক্সপো অনুষ্ঠিত হবে।

এক্সপো চলাকালীন সময়ে হুয়াওয়ের স্মার্টফোনের ওপরে সর্বোচ্চ ২৩ শতাংশ বিশেষ ছাড়সহ আকর্ষণীয় উপহার দিবে এবং ট্যাবসহ অন্যান্য হুয়াওয়ের অ্যাকসেসরিজের (ইয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি কেবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেল প্রভৃতি) ওপর সর্বোচ্চ ৪৩ শতাংশ ছাড় দিবে। এছাড়াও, শুধুমাত্র এক্সপোতে হুয়াওয়ের পাওয়ার ব্যাংক ও কালার ব্যান্ড এ২-এ বিশেষ ছাড় দিবে।

এক্সপোতে, মাত্র ২২,৫০০ টাকায় ক্রেতারা আকর্ষণীয় উপহারসহ হুয়াওয়ে নোভা টুআই কিনতে পারবেন, যেখানে স্মার্টফোনটির বাজারমূল্য ২৪,৯৯০ টাকা এবং হুয়াওয়ে নোভা থ্রিই-এর নিয়মিত দাম ২৭,৯৯০ টাকার পরিবর্তে এক্সপোতে ক্রেতারা কিনতে পারবেন মাত্র ২৫,৫০০ টাকায়।

এ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি বলেন, “গত আসরে আমাদের গ্রাহকরা তাদের অভুতপূর্ব সাড়ার মাধ্যমে আমাদের যে সহযোগিতা করেছেন এজন্য আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমরা, আমাদের গ্রাহকদের সেবাদানের ক্ষেত্রে কোন সুযোগই ছাড় দিতে চাই না বিশেষ করে, বিশ্বের সেরা সব গ্যাজেট ও ডিভাইসের প্রদর্শনীর মতো একটা বিশেষ জায়গায়। স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-তে আমরা আকর্ষণীয় সব অফার ও ছাড় নিয়ে আসছি। আমাদের বিশ্বাস, আমাদের গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস কেনার ক্ষেত্রে এমন সুযোগ হাতছাড়া করবেন না।”

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)

বিশ্বের প্রায় ১৭০টির বেশি দেশ ও স্থানে হুয়াওয়ের সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশ্বের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৫টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে। হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে রয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে। বিশ্বব্যাপী টেলিকম খাতে প্রায় ৩০ বছরের অভিজ্ঞতার উপর প্রতিষ্ঠিত হুয়াওয়ের নেটওয়ার্ক এবং একইসঙ্গে গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটি দৃঢ়-প্রতিজ্ঞ। 

সংবাদটি পঠিত হয়েছেঃ ১১৮ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ