গ্রাহকদের ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন সম্পর্কে ধারণা দিল ডেল ইএমসি

প্রকাশঃ ০৬:৩৬ মিঃ, জুলাই ২৩, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

গ্রাহকদের জন্য বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন আযোজন করেছে। সম্প্রতি রাজধানীর হোটেল আমারির বল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে ডেল তাদের প্রযুক্তির রূপান্তরগুলো গ্রাহকদের সামনে তুলে ধরে।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডেল ইএমসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।

তিনি বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও প্রযুক্তির রূপান্তর ঘটছে। যেখানে ডেল বাংলাদেশও অন্যবদ অবদান রাখছে। আমরা চাই আমাদের গ্রাহকদের কাছে ডেলের ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশনগুলো তুলে ধরতে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেল ইএমসির এশিয়া ইমার্জিং মার্কেটস ও এপিজে নিউ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট চু চি উই। সেখানে তিনি ডেল ইএমসি এর বর্তমান মার্কেট অবস্থান তুলে ধরেন এবং ডেল ইএমসির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেন।

এছাড়াও ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন নিয়ে একটি উপস্থাপনা তুলে ধরেন ডেল ইএমসির চ্যানেল সেলস বিভাগের ডিরেক্টর (এসএ) ক্রিস পাপা।

তার উপস্থাপনায় তিনি দেকান যে, প্রতিটা দিনই প্রযুক্তির উন্নয়ন অব্যাহত আছে। যে কারণে গত দশ বছর, এমন কী গত পাঁচ বছরে এআর, ভিআর, আইওটি, স্মার্ট অফিসের মতো কনসেপ্টগুলো জনপ্রিয় হয়েছে। এর জন্য প্রযুক্তির রূপান্তর করা প্রয়োজন পড়েছে যা ডেল ইতোমধ্যে করতে শুরু করেছে।

পরে ডেল অপ্টিপ্লেস সিরিজের ২৫ বছর পূর্তি উদযাপন করা হয়। এ সময় অংশগ্রহণকারীদের নিয়ে কেক কেটে তা উদযাপন করেন ডেল ইএমসির কর্মকর্তা্রা।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১১৩ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ