ক্যানন লার্জ ফরমেট প্রিন্টার ও মাল্টিফাংশন প্রিন্টার বাজারে

প্রকাশঃ ০৬:২২ মিঃ, নভেম্বর ১৫, ২০২২
Card image cap

বিশ্বখ্যাত ব্রান্ড ক্যানন এর লার্জ ফরম্যাট প্রিন্টার ইমেজ প্রোগ্রাফ জিপি-৫৩০০, টিএ ৫২০০ এবং মাল্টিফাংশন প্রিন্টিং কপিয়ার ইমেজ রানার ২৭৩০আই বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:। 

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিশ্বখ্যাত ব্রান্ড ক্যানন এর লার্জ ফরম্যাট প্রিন্টার ইমেজ প্রোগ্রাফ জিপি-৫৩০০, টিএ ৫২০০ এবং মাল্টিফাংশন প্রিন্টিং কপিয়ার ইমেজ রানার ২৭৩০আই বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:। 


গত ১ নভেম্বর, ২০২২ তারিখে স্মার্ট টেকনোলজিস এর প্রধান কার্যালয়ে "প্রিন্টিং দ্য ফিউচার" অনুষ্ঠানের মাধ্যমে ক্যানন এর এসব প্রোডাক্ট আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারের জন্য উন্মুক্ত করা হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানন সিঙ্গাপুর এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ডিজিটাল প্রিন্টিং এবং বিজনেস সলিউশন অপারেশন নরিহিরো কাতাগিরি, এবং সিনিয়র ম্যানেজার, ক্যানন বিজনেস পার্টনার (সিবিপি) বিজনেস প্রমোশন গ্রুপ জনসন এনজি। 


অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মোঃ মুজাহিদ আলবেরুনী সুজন, এবং স্মার্ট এর ক্যানন বিজনেস হেড নূর মোঃ শাহরিয়ার। 



স্মার্ট এর ক্যানন বিজনেস হেড শাহরিয়ার স্বাগত বক্তব্যে বলেন, "আমরা অক্টোবর ২০১৯ সালে ক্যাননের মাল্টি-ফাংশন ডিভাইসগুলির জন্য ডিস্ট্রিবিউটরশিপ পাওয়ার পর থেকে এই ধরনের একটি লঞ্চিং প্রোগ্রামের ব্যবস্থা করার চেষ্টা করছি। কিন্তু কোভিড মহামারী পরিস্থিতির কারণে, আমরা অফিসিয়াল লঞ্চিংটি বিলম্বিতভাবে আয়োজন করেছি। আমরা আমাদের গ্রাহকদের কাছে উচ্চ মানের পরিষেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। উচ্চ মানের পরিষেবাগুলি ছাড়াও, আমরা ক্যাননের মাল্টি-ফাংশন ডিভাইসে উন্নতমানের সেবা পৌঁছে দেয়ার চেষ্টা করছি।"


ক্যানন সিংগাপুর এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঃ কাতাগিরি বলেন, “কোভিড মহামারীর পর ব্যবসা পুরোদমে ফিরে এসেছে। যদিও আমি এখানে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছি, আমি এই দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের আতিথিয়তায় মুগ্ধ। আজকে আমাদের গ্রাহকদের পরিদর্শন থেকে, আমি ইতিবাচক সাড়া পেয়েছি এবং আমি আশাবাদী যে সবাই এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে। আমি বিশ্বাস করি যে আমাদের গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক সবসময় শক্তিশালী থাকবে। আমরা আমাদের উদ্ভাবনী পণ্য এবং পরিষেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের সাথে একত্রে বৃদ্ধি এগুতে চাহি। এই ক্ষেত্রে, আমরা আমাদের অংশীদারদের সাথে এই দেশে আমাদের ব্যবসা বাড়ানোর জন্য আমাদের সংস্থানগুলি বিনিয়োগ চালিয়ে যাব।"


স্মার্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব জহিরুল ইসলাম বলেন, “ক্যানন বিশ্ব বাজারে একটি সুপরিচিত ব্র্যান্ড। ক্যানন পণ্যগুলি খুব টেকসই। আমরা দীর্ঘদিন ধরে ক্যাননের পরিবেশক হতে চেষ্টা করছিলাম। কারণ এই ধরনের ব্র্যান্ড যেকোনো কোম্পানির ভাবমূর্তি এবং সম্মান বাড়ায়। অবশেষে, আমরা এটা পেয়েছিলাম।  আমরা ক্যাননের সাথে আমাদের গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।”


স্মার্ট এর ক্যানন সার্ভিস ম্যানেজার জনাব আশরাফুল ইসলাম ক্যানন পণ্যের উচ্চ পর্যায়ের সেবা সম্পর্কে ধারণা দেন। তিনি বলেন, “আমরা আমাদের ক্লায়েন্টদের সর্বোচ্চ গুরুত্ব দিই। সমস্যা যতই ছোট হোক না কেন, আমরা প্রতিটি কলকে গুরুত্ব সহকারে নিই এবং আমাদের ক্লায়েন্টরা যাতে তাদের কাজ সুচারুভাবে চালিয়ে যেতে পারে তা নিশ্চিত করার জন্য স্বল্প সময়ের মধ্যে প্রতিটি কলে উপস্থিত হয়েছি। তিনি বলেন, আমরা আমাদের ক্লাইন্টদের সর্বাধিক গুরুত্ব দিই। সমস্যা যত ছোটই হোক আমরা প্রতিটি কল গুরুত্বের সাথে সমাধানের চেষ্টা করি । 


অবশেষ স্মার্ট টেকনোলোজির পার্টনার এবং নিজস্ব স্যালস ফোর্সদের জন্য বিগত তিন বছরের ব্যবসায়িক অবদানের স্বীকৃতিস্বরূপ এ্যাওয়ার্ড অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয় ।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৯ বার