ব্যর্থতা স্বীকার করে মেটা থেকে পদত্যাগ করতে যাচ্ছেন জুকারবার্গ !

প্রকাশঃ ০৮:১০ মিঃ, নভেম্বর ২৪, ২০২২
Card image cap

আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে পদত্যাগ করতে পারেন মেটার সিইও। বলা হচ্ছে, একের পর এক প্রকল্পে ব্যর্থতা জুকারবার্গকে পদত্যাগ করতে বাধ্য করছে। মেটার কমিউনিকেশন বিভাগের প্রধান অ্যান্ডি স্টোনও পদত্যাগ করতে পারেন।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

মেটার সিইও মার্ক জুকারবার্গের্ হাত ধরেই আলোর মুখ দেখেছে ফেসবুক। কিন্তু হঠাৎ করেই গুঞ্জণ উঠেছে নিজের ব্যর্থতা স্বীকার করে মেটা থেকে পদত্যাগ করতে যাচ্ছেন জুকারবার্গ। দ্য লিক নামের একটি ওয়েবসাইট তাদের এক রিপোর্টে এমন তথ্য জানিয়েছেন। 

রিপোর্টের তথ্য অনুযায়ী, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে পদত্যাগ করতে পারেন মেটার সিইও। বলা হচ্ছে, একের পর এক প্রকল্পে ব্যর্থতা জুকারবার্গকে পদত্যাগ করতে বাধ্য করছে। মেটার কমিউনিকেশন বিভাগের প্রধান অ্যান্ডি স্টোনও পদত্যাগ করতে পারেন।

রিপোর্টে আরও বলা হয়, মেটাভার্স প্রকল্পে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেছেন জুকারবার্গ, কিন্তু লাভের মুখ দেখছেন না। এছাড়া প্রতিনিয়ত লোকসান হচ্ছে প্রতিষ্ঠানের। পাশাপাশি ভিআর প্রকল্পও ব্যর্থ হয়েছে।

উল্লেখ, কোম্পানির ব্যয় ভার কমাতে ছাটাই করা হয়েছে ১১ হাজার কর্মী। কিন্তু তারপরও লাভের মুখ দেখছে না ফেসবুক তথা মেটা। তাই হয়তো এমন সিদ্ধান্ত নিচ্ছেন জুকারবার্গ। 

সংবাদটি পঠিত হয়েছেঃ ২১ বার