গানপ্রেমীদের জন্য বিশেষ ফিচার নিয়ে এলো ব্যান্ড প্লেফিটের নতুন স্মার্টওয়াচ

প্রকাশঃ ০৯:২০ মিঃ, ডিসেম্বর ১, ২০২২
Card image cap

সংগীতপ্রেমীদের গান শোনার অভিজ্ঞতা ভালো করতে এতে যুক্ত করা করা হয়েছে বিশেষ ফিচার। প্লেব্যাকের জন্য শক্তিশালী ইবিইএল অডিও ড্রাইভার দিয়ে সজ্জিত ঘড়িটি।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ভারতের কনজিউমার টেকনোলজি ব্যান্ড প্লেফিটের নতুন স্মার্টওয়াচ এলো ভারতীয় বাজারে। ব্লুটুথ কলিং ফিচার, স্লিপ মনিটরসহ অসংখ্য হেলথ এবং স্পোর্টস ফিচারের সঙ্গে এসেছে এই স্মার্টওয়াচ। যার প্রধান বৈশিষ্ট্য হচ্ছে সংগীতপ্রেমীদের গান শোনার অভিজ্ঞতা ভালো করতে এতে যুক্ত করা করা হয়েছে বিশেষ ফিচার। প্লেব্যাকের জন্য শক্তিশালী ইবিইএল অডিও ড্রাইভার দিয়ে সজ্জিত ঘড়িটি। যার ফিতা তৈরি করা হয়েছে স্টেইনলেস স্টিল দিয়ে। সূত্র: গিজমো চায়না ]

প্লেফিট স্লিম২সি ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৩ ইঞ্চি গোলাকৃতি আইপিএস ডিসপ্লে, যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। এর স্ক্রিনের ওপরে রয়েছে ২.৫ডি গ্লাসের আচ্ছাদন। ঘড়িটি একবার চার্জে স্ট্যান্ডবাই মোডে পাঁচদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

ঘড়িটিতে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, ব্লাড প্রেসার মনিটরসহ বিভিন্ন হেলথ ফিচার থাকছে। সেই সঙ্গে পিডিওমিটার, সিডেনটারি অ্যালার্ট, স্লিপ মনিটরিং প্যাটার্ন থাকবে। এমনকি দিনে কতটুকু ক্যালোরি খরচ হলো, ঘুম কেমন হলো, পানি কতটুকু কখন খেতে হবে সবই জানা যাবে। এছাড়াও ওয়্যারবেলটিতে এসএমএস নোটিফিকেশন, ভাইব্রেশন অ্যালার্ট, ওয়েদার আপডেট পাওয়া যাবে।

সর্বোপরি পানি, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে। ক্যাম্পেন এবং ব্ল্যাক এই দুই রঙের বিকল্পে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ও ই- কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্টে পাওয়া যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে প্লেফিট স্লিম২সি স্মার্টওয়াচটির দাম থাকছে মাত্র ৩ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ৪ হজারা ৮৯৯ টাকা।


সংবাদটি পঠিত হয়েছেঃ ৫৯ বার