আইএসপিএবি ফুটবল টুর্নামেন্ট ২০২২

প্রকাশঃ ০৫:৪৬ মিঃ, ডিসেম্বর ৩, ২০২২
Card image cap

পারিবারিক মিলন মেলা উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর আয়োজন করেছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইর্ডাস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)। গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) ঢাকার সেফ টেবিল ১০০ ফিটে এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় আইএসপিএবি সদস্য প্রতিষ্ঠানের মোট ৮টি ফুটবল টিম অংশ গ্রহণ করে। ঢাকা কিং, মিরপুর গ্লোরিয়াস, চাঁটগাইয়া নওজোয়ান, কেরানীগঞ্জ লায়ন্স, নারায়নগঞ্জ রয়ালস, কে আই বি ঈগল, কুমিল্লা একাদশ এবং খুলনা টাইগার্স।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

পারিবারিক মিলন মেলা উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর আয়োজন করেছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইর্ডাস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)। 

গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) ঢাকার সেফ টেবিল ১০০ ফিটে এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় আইএসপিএবি সদস্য প্রতিষ্ঠানের মোট ৮টি ফুটবল টিম অংশ গ্রহণ করে। ঢাকা কিং, মিরপুর গ্লোরিয়াস, চাঁটগাইয়া নওজোয়ান, কেরানীগঞ্জ লায়ন্স, নারায়নগঞ্জ রয়ালস, কে আই বি ঈগল, কুমিল্লা একাদশ এবং খুলনা টাইগার্স। 

মূলত, আগামী ১৭ ডিসেম্বর শনিবার সুবর্ন গ্রাম রির্সোট, ভূলতা (ঢাকা ও সিলেট হাইওয়ের পাশে) নারায়নগঞ্জে আইএসপিএবির সকল সদস্যদের নিয়ে প্রথম বারের মত একটি পারিবারিক মিলন মেলা ২০২২ আয়োজন করতে যাচ্ছে।এ মিলন মেলার আগেই এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।  

আইএসপিএবি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর উদ্বোধন করেন, প্রধান অতিথি বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আজম আলী। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বিটিআরসির পরিচালক (এনর্ফোসমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেট) এম এ তালেব হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইএসপিএবির সভাপতি মো. ইমদাদুল হক। আইএসপিএবির সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া। 

উদ্বোধনী খেলায় চট্টগ্রামের চাঁটগাইয়া নওজোয়ান ৪-০ গোলে কেরানীগঞ্জ লায়ন্সকে; নারায়নগঞ্জ রয়ালস ২-১ গোলে কে আই বি ঈগলকে; মিরপুর গ্লোরিয়াস ২-০ গোলে ঢাকা কিংকে এবং খুলনা টাইগাইর্স ৬-১ গোলে কুমিল্লা একাদশকে পরাজিত করে। 

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫৪ বার