সিটি ব্যাংক চালু করলো ফ্রিল্যান্সার অ্যাকাউন্ট

প্রকাশঃ ১০:০৯ মিঃ, ডিসেম্বর ২২, ২০২২
Card image cap

সিটি ব্যাংকের সাথে বিএফডিএস এর মধ্যে এ নিয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল সিটি ব্যাংকের ফ্রিল্যান্সার অ্যাকাউন্ট। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর ২০২২) সিটি ব্যাংকের সাথে বিএফডিএস এর মধ্যে এ নিয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

গুলশানের সিটি ব্যাংক কার্যালয়ে বিএফডেএস সভাপতি ডাঃ তানজিবা রহমান এবংকার্ড ডিভিশনের প্রধান রিটেইল ব্যাংকিং এর প্রধান অরুপ হায়দার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফি, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মোঃ মাহবুবুর রহমান ছাড়াও উভয় প্রতিষ্ঠানে শীর্ষ ব্যক্তিরিা উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী, সিটি ব্যাংকের অ্যাকাউন্ট হোল্ডার ফ্রিল্যান্সাররা প্রতি ছয় মাস অন্তর রেমিটেন্স সার্টিফিকেট পাওয়া থেকে শুরু করে পাবেন সকল ধরনের লোন ক্রেডিট কার্ড সুবিধা। চুক্তি বিষয়ে খুব দ্রুতই স্ট্যান্ডার্ড চার্টার্ডসজ আরো বেশ কয়েকটি ব্যাংকেও এই সুবিধা চালু হবে বলে জানিয়েছেন বিএফডেএস সভাপতি ডাঃ তানজিবা রহমান। তিনি জানান, চুক্তির সঙ্গে সঙ্গেই ফিল্যান্সারদের জন্য বিশেষায়িত এই ব্যাংক হিসাবে কার্যক্রম শুরু করে দিয়েছে বেসরকারি এই ব্যাংকটি।

এর আগে ব্র্যাক, আইএফআইসি, ইবিএল ও ইউসিবি সহ মোট ৮টি ব্যাংকের সঙ্গে ফ্রিল্যান্সারদের রেমিটেন্স প্রাপ্তি ও ঋণ সুবিধার চুক্তি করেছে ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি বিএফডিএস।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৭৯ বার