ব্র্যাক ব্যাংক ও দারাজ বাংলাদেশের মধ্যে ই-কমার্স মার্চেন্ট ফাইন্যান্সিং চুক্তি

প্রকাশঃ ১১:২৪ মিঃ, নভেম্বর ১০, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ঢাকা, বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮: যে সকল ই-কমার্স মার্চেন্ট Daraz.com.bd প্ল্যাটফর্মে প্রোডাক্ট বিক্রি করে, তাদের ব্যাংকিং সার্ভিস প্রদান করার লক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেড ও দারাজ বাংলাদেশ লিমিটেড একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এই সমঝোতার মাধ্যমে, দারাজ মার্চেন্টরা ব্র্যাক ব্যাংকের আমানত এবং ঋণে বিশেষ সুবিধা উপভোগ করবে। দারাজ বাংলাদেশ তাদের প্ল্যাটফর্মে যোগ দেওয়ার লক্ষ্যে ব্র্যাক ব্যাংকের এসএমই গ্রাহকদের প্রশিক্ষণ ও পরামর্শমূলক সেবা প্রদান করবে। এই উদ্যোগের অধীনে, ব্র্যাক ব্যাংক দারাজের অন্যতম শীর্ষ বিক্রেতা ড্রিম ইলেকট্রনিক্স বিডিকে ৫০ লাখ টাকার প্রথম লোনটি প্রদান করেছে।

দারাজ বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোসতাহিদুল হক এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের এসএমই ব্যাংকিংয়ের ইমার্জিং কর্পোরেট প্রধান ইন্দ্রজিৎ সুর, এসএমই ব্যাংকিংয়ের স্মল বিজনেস ইস্টের প্রধান এস এম আলমগীর হোসেন, ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্স প্রধান সিরাজ সিদ্দিকী (শাকিল) এবং এসএমই ব্যাংকিং বিভাগের বিজনেস ট্রান্সফর্মেশনের সিনিয়র ম্যানেজার সাজেদ আল হকসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ৩১ অক্টোবর ২০১৮ এ অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৮২ বার

সম্পর্কিত পোস্ট