মাইন্ড ম্যাপার বাংলাদেশের সাথে আইপিডিসি ইজির চুক্তি

প্রকাশ: ২৫ মে, ২০২৩, ০৪:০৬
Card image cap
ছবি: সংগৃহীত

চুক্তির আওতায়, মাইন্ড ম্যাপার বাংলাদেশ-এর প্রফেশনাল ও কর্পোরেট কোর্স সেবা গ্রহণের জন্য গ্রাহকরা আইপিডিসি ইজি-র মাধ্যমে পাবেন ৬ মাস পর্যন্ত ০% সুদে ইএমআই সুবিধা।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি

মাইন্ড ম্যাপার বাংলাদেশেরর সাথে একটি চুক্তি সাক্ষর করেছে কনজ্যুমার পণ্য ক্রয়ে আইপিডিসি ফাইন্যান্স-এর কার্ডবিহীন ইএমআই সেবা প্রদানকারী অ্যাপ ‘আইপিডিসি ইজি’। চুক্তির আওতায়, মাইন্ড ম্যাপার বাংলাদেশ-এর প্রফেশনাল ও কর্পোরেট কোর্স সেবা গ্রহণের জন্য গ্রাহকরা আইপিডিসি ইজি-র মাধ্যমে পাবেন ৬ মাস পর্যন্ত ০% সুদে ইএমআই সুবিধা। 

চুক্তি সাক্ষর আয়োজনে আইপিডিসি-র পক্ষ থেকে অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর রিজওয়ান দাউদ সামস, হেড অব আইপিডিসি ইজি ফারজানা শারমিন; হেড অব সেলস অ্যান্ড পার্টনারশিপ হাসান শরিফুল ইসলাম; মাইন্ড ম্যাপার বাংলাদেশ-এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর এজাজুর রহমান; চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ শাহরিয়ার ফেরদৌসসহ উভয় প্রতিষ্ঠানের আরও কজন প্রতিনিধি উপস্থিত ছিলেন। 

আইপিডিসি ইজি অ্যাপটি গ্রাহকদেরকে ০% ইন্টারেস্টে ইলেক্ট্রনিক পণ্য, অ্যাপ্লায়েন্স, আসবাবপত্র এবং ট্রাভেল প্যাকেজ ক্রয়ের সুবিধা প্রদান করে থাকে। মাইন্ড ম্যাপারের অন্তর্ভুক্তি আইপিডিসি ইজি-র মাধ্যমে পাওয়া যায় এমন সেবার তালিকায় নতুন মাত্রা এনে দিলো।

সংবাদটি পঠিত হয়েছে: ২৫ বার