স্বতঃফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হলো Ô#MyGalaxyMyColor Õ ক্যাম্পেইন

প্রকাশঃ ১১:২৯ মিঃ, ডিসেম্বর ২২, ২০১৮
Card image cap

স্বতঃফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হলো '#MyGalaxyMyColor ' ক্যাম্পেইন

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে নীল (#ShadesOfBlue) ও গোলাপী (#BubblePink) রঙের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়ার মধ্য দিয়ে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ ক্যাম্পেইন সমাপ্ত ঘোষণা করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রঙের তুলিতে রাঙানো জীবনের উল্লাসে মেতে উঠতে কালারফুল ক্যাম্পেইনের নীল (#ShadesOfBlue)- এর বিজয়ী আহমেদ আসিফ সামি, ফারাহ নাজ ইসলাম ইফতি ও মিথুন দত্ত এবং গোলাপী (#BubblePink)-এর বিজয়ী রুদমিলা আক্তার, মোহাম্মদ মেহেদি হাসান ও তাসনিম আহমেদ-এর হাতে পুরষ্কার তুলে দিয়েছে জনপ্রিয় তারকা মনোজ এবং শবনম ফারিয়া।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় উক্ত ক্যাম্পেইনটি। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।

পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “আমরা জানি যে বাংলাদেশের মানুষ স্যামসাং-কে ভালোবাসে আর তাই আমরা আজ সেরা। স্যামসাং-এর এই আয়োজন সম্মানিত গ্রাহকদের জন্য নতুন কিছু করার একটি প্রচেষ্টা। লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হওয়ার পর নীল ও গোলাপী রং-এর ক্ষেত্রেও স্বতঃফূর্ত অংশগ্রহণ এটিই প্রমাণ করে যে স্যামসাং-এর প্রতি গ্রাহকদের ভালোবাসা অকৃত্রিম।”

ক্যাম্পেইন নিয়ে বিস্তারিত জানা যাবে: www.facebook.com/SamsungBangladesh

 

ফটো ক্যাপশন:

(ছবিতে বিজয়ীরা বাম থেকে ডানে)- শেখ আলী আহমেদ (বিজয়ী তাসনিম আহমেদ-এর পিতা); মোহাম্মদ মেহেদী হাসান; রুদমিলা আক্তার; মিথুন দত্ত; ফারাহ নাজ ইসলাম ইফতি এবং আহমেদ আসিফ সামি।

 

এছাড়াও স্যামসাং মোবাইল বাংলাদেশ থেকে সেখানে উপস্থিত ছিলেন হেড অব মার্কেটিং আশিক হাসান এবং অ্যাসিসট্যান্ট ম্যানেজার- মার্কেটিং প্রিয়াম হাসনাত।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৮৮ বার