ডেল এর সর্বোচ্চ পুরষ্কার পেল স্মার্ট

প্রকাশঃ ০৫:০৪ মিঃ, এপ্রিল ৫, ২০১৯
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

 গত ২ এপ্রিল রাজধানীর পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে ডেল টেকনোলজিস এওয়ার্ড ২০১৯। ডিস্ট্রিবিউটর এবং পার্টনারদের অংশগ্রহনে ডেল আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এর এশিয়া ইমার্জিং মাকের্টস এন্ড সাউথ এশিয়া কনজ্যুমার বিজনেস ডেল টেকনোলজিস এর ভাইস প্রেসিডেন্ট কে. এনোথাই, ডেল এশিয়া ইমার্জিং মার্কেট এর চ্যানেল ডিরেক্টর ক্রিস পাপা, ডেল কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ আতিকুর রহমান, স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, চ্যানেল বিজনেস ডিরেক্টর জাফর আহমদে, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, কর্পোরেট সেলস ডিরেক্টর শেখ হাসান ফাহিম ও জেনারেল ম্যানেজার-সার্ভিস সুজয় কুমার জোয়ারদার সহ প্রমুখ। 

উক্ত অনুষ্ঠানে বেস্ট ডিস্ট্রিবিউটর-কনজ্যুমার, বেস্ট পার্টনার-সার্ভিস এন্ড নেটওয়াকিং, বেস্ট পার্টনার ক্লায়েন্ট সল্যুশন গ্রুপ ক্যাটাগরিতে পুরষ্কার পেয়েছে স্মার্ট এবং বেস্ট পারফর্মার এওয়ার্ড পেয়েছেন স্মার্ট এর ডেল প্রোডাক্ট ম্যানেজার মাজেদ ইবন-এ-আলি। 

বলা বাহুল্য, প্রতিবছর ডিস্ট্রিবিউটর এবং পার্টনারদের ব্যবসায়িক সাফল্যের ভিত্তিতে এওয়ার্ড প্রোগ্রাম আয়োজন করে ডেল বাংলাদেশ। এবছর সর্বমোট ১২টি ক্যাটেগরিতে ৮টি প্রতিষ্ঠানকে পুরষ্কৃত করা হয়। এর মধ্যে সর্বোচ্চ ৪টি পুরষ্কার জিতেছে স্মার্ট।    




সংবাদটি পঠিত হয়েছেঃ ৮৮১ বার