এলো ২০ ঘণ্টা ব্যাকঅ্যাপের এয়ারবাড

প্রকাশঃ ১২:৪৫ মিঃ, মে ২৬, ২০১৯
Card image cap

নান্দনিক নকশা ও ব্যবহার বান্ধব আকৃতির এয়ারবাড দেশের বাজারে নিয়ে এসেছে টেকরিপাবলিক। তৃতীয় প্রজন্মের তারহীন প্রযুক্তির জাবরা এলিট ৬৫টি মডেলের এই এয়ারবাডসটি সারাদিন ব্যবহার করলেও কানে কোনো ব্যাথা অনুভব হয় না। আলাপনে জোর গলায় কথা বলতে হবে না।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

নান্দনিক নকশা ও ব্যবহার বান্ধব আকৃতির এয়ারবাড দেশের বাজারে নিয়ে এসেছে টেকরিপাবলিক। তৃতীয় প্রজন্মের তারহীন প্রযুক্তির জাবরা এলিট ৬৫টি মডেলের এই এয়ারবাডসটি সারাদিন ব্যবহার করলেও কানে কোনো ব্যাথা অনুভব হয় না। আলাপনে জোর গলায় কথা বলতে হবে না। স্বাভাবিক পরিবেশ বাতাসের শোঁ-শোঁ শব্দ কথা বলা ও শোনার ক্ষেত্রে কোনো ব্যাঘাত সৃষ্টি করে না। নেই শব্দ বিচ্যুতির (অডিও ড্রপআউট) বিড়ম্বনা। সব পরিস্থিতিতেই স্বাভাবিক অবস্থা বজায় রাখে।

এ বিষয়ে টেকরিপাবলিক লিমিটেডে সিনিয়র অনলাইন এক্সিকিউটিভ মাহমুদ হাসান চয়ন বলেন, এয়ারবাড দুটি যেন কানের সঙ্গে সাবলীল ভাবে লেপ্টে থাকে সেজন্য এই মডেলের সঙ্গে রয়েছে ৩ সেট এয়ারগিলস। ব্যবহারকারী তার যুৎসই আকারটি বেছে নিতে পারেন ব্যবহারকারী। ব্লুটুথ ৫.০ এর মাধ্যমে তারের জঞ্জাল ছাড়াই জুড়ে নিতে পারেন স্মার্টফোনের সঙ্গে। কাজের চাপে, ব্যস্তমুহুর্তেও আলাপ চালিয়ে নেয়া কিংবা গান শোনায় কোনো ব্যত্যয় ঘটায় না। দিন-ভর ব্যবহার সুবিধার জন্য এয়ারবাডস-এর সঙ্গে রয়েছে চার্জিং কেস। এরফলে পকেটে রেখেই এটি চার্জ দেয়া যায়। ফলে একক চার্জে ৫ ঘণ্টা এবং পকেট চার্জিং এ টানা ১৫ ঘণ্টাসহ মোট ২০ ঘণ্টার পাওয়ার ব্যাকআপ সুবিধাও রয়েছে জাবরা এলিট ৬৫টি এয়ারবাডস-এ। ফলে দিনের শুরু থেকে শেষ পর্যন্ত থাকা যায় নিশ্চিন্তে।

এছাড়াও জলীয় এবং ধূলো-বালিতেও ক্ষতি হয় না। আর এ ধরনের যন্ত্রণা থেকে ক্রেতাকে স্বস্তি দিতে এলিট ৬৫টি মডেলের সঙ্গে রয়েছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা। কপার ব্লাক, টাইটেনিয়াম ব্লাক এবং গোল্ড বেইজ রঙের এয়ারবাডের দাম ১৫ হাজার টাকা।


সংবাদটি পঠিত হয়েছেঃ ১৪২৪ বার