স্মার্টফোন মেলায় মূল্যছাড় ও সেলফিতে উপহার দিচ্ছে ইউমিডিজি

প্রকাশঃ ০৪:৪১ মিঃ, জুলাই ৫, ২০১৯
Card image cap

মেলায় স্মার্টফোনে মূল্যছাড় দিচ্ছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। কয়েকটি মডেলে এই মূল্যছাড় পাওয়া যাচ্ছে স্মাটফোন ও ট্যাব এক্সপোতে।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

মেলায় স্মার্টফোনে মূল্যছাড় দিচ্ছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। কয়েকটি মডেলে এই মূল্যছাড় পাওয়া যাচ্ছে স্মাটফোন ও ট্যাব এক্সপোতে। রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৯।

মেলায় অংশ নিয়েছে চীনা স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। প্রতিষ্ঠানটি মেলায় ইউমিডিজি এ৩ মডেলের স্মাটফোনটি ছাড়ে পাওয়া যাচ্ছে ৭ হাজার ৯৯৯ টাকায়। এছাড়াও ইউমিডিজি ওয়ান প্রো ৫ হাজার ৯৯৯ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে ১৪ হাজার টাকায়। ইউমিডিজি ওয়ান ১৫ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ছাড়ে পাওয়া যাচ্ছে ১৩ হাজার টাকায়। এই অফার ছাড়াও স্মার্টফোন মেলার ইউমিডিজি স্টলে এসে মেলার তিন দিন সেলফি তুলে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক পেইজে পোস্ট করলে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় ডিভাইস পুরস্কার।

ইউমিডিজির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন প্রযুক্তির প্রতি তরুণদরা বরাবরই আগ্রহী। তাদের আগ্রহ ও চাহিদাকে গুরুত্ব দিয়েই ইউমিডিজি মেলায় এসেছে এবং ছাড় দিচ্ছে। ইউমিডিজি ওয়ান প্রো ফোনে রয়েছে ৫.৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও ৭২০ পিক্সেল রেজুলেশনে। ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ও ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। ব্যাকআপ দিতে আছে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১। ইউমিডিজি ‘ওয়ান’ ফোনটির সঙ্গে প্রোর পার্থক্য হচ্ছে, ওয়ানে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।


সংবাদটি পঠিত হয়েছেঃ ২৪৪ বার