অনুষ্ঠিত হলো ঢাকার ISP দের নিয়ে D-Link Connect 2019

প্রকাশঃ ০৩:৪৭ মিঃ, সেপ্টেম্বর ২৫, ২০১৯
Card image cap

সম্প্রতি ঢাকার ধানমন্ডিতে অবস্থিত ম্যারিওট কনভেনশন হলে অনুষ্ঠিত হলো “D-Link Connect 2019” ইভেন্ট

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

দেশের স্বনামধন্য আইটি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান UCC ও D-Link এর যৌথ আয়োজনে যাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউসিসি’র সিইও জনাব সারোয়ার মাহমুদ খান,D-Link এর সার্ক রিজিওনের Vice President মি. সংকেত কুলকার্নি, D-Link এর General Manager SCS and Prinipal Trainer  – DCCE মি. নিরাভ পারিখ, D-Link এর কান্ট্রি ম্যানেজার অব বাংলাদেশ মি. এ এ রফিক সুমন, UCC D-Link এর বিজনেস কনসালটেন্ট মি. বিশ^জিৎ সাহা, নিউটেক টেকনোলজি’র সিইও জনাব সিদ্দিক আলী ইউসিসি’র সিনিয়র এজিএম মি. শাহীন মোল্লা ও সিনিয়র ম্যানেজার প্রডাক্ট ম্যানেজম্যান্ট মি. জয়নুস সালেকিন ফাহাদ এবং ঢাকা ও ঢাকার আশেপাশের ইন্টারনেট সেবা প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা থেকে আগত অতিথি গণ।


অনুষ্ঠানের শুরুতে D-Link Connect 2019 অনুষ্ঠানের স্বাগত বক্তব্য প্রদান করেন D-Link এর কান্ট্রি ম্যানেজার অব বাংলাদেশ মি. এ এ রফিক সুমন। তার পর মঞ্চে আসেন UCC D-Link এর বিজনেস কনসালটেন্ট মি. বিশ্বজিৎ সাহা, তিনি বাংলাদেশের বাজারে D-Link এর ব্যবসায়িক চিত্র ও D-Link নিয়ে ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।


পরবর্তিতে মঞ্চে আসেন D-Link এর General Manager SCS and Prinipal Trainer – DCCE মি. নিরাভ পারিখ, তিনি D-Link পণ্যের বিভিন্ন গুনাগুণ ও তার বিশ্লেষন সুন্দরভাবে উপস্থাপন করেন। এরপর মঞ্চে পরিচয় করিয়ে দেওয়া হয় D-Link পণ্যের সার্ভিস সার্পোট পার্টনার হিসেবে “নিউটেক টেকনোলজি ” প্রতিষ্ঠানকে। তারপর মঞ্চে আসেন D-Link Connect 2019 অনুষ্ঠানের প্রধান অতিথি D-Link সার্ক রিজিওনের Vice President মি. সংকেত কুলকানি, তিনি চমৎকার উপস্থাপনার মাধ্যমে আগত অতিথিদের D-Link পণ্যের ব্যবসায়িক প্রসারে বিভিন্ন দিক তুলে ধরেন। এসময় তিনি আগত অতিথিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
সবশেষে মঞ্চে আসেন ইউসিসি’র সিইও জনাব সারোয়ার মাহ্মুদ খান তিনি D-Link Connect 2019 অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানান এবং  D-Link পণ্যের গুণগত মান বিবেচনা করে, ভবিষ্যতে যেন ঢাকার ইন্টারনেট সেবা প্রদানকারী সকল প্রতিষ্ঠান D-Link এর সাথে Connect  থাকে সেই আহ্বান জানিয়ে তার বক্তব্য শেষ করেন।


সবশেষে D-Link Connect 2019 আয়োজনকে আরও উপভোগ্য ও আকর্ষণীয় করার জন্য মনোজ্ঞ সংগীত এর আয়োজন করা হয় ও অভিজ্ঞ শিল্পী দ্বারা গান পরিবেশন করা হয়। পাশাপাশি D-Link Connect 2019 অনুষ্ঠানে আগত সকল অতিথিদের বিভিন্ন উপহার ছাড়াও লটারীর মাধ্যমে বিজয়ীদের আকর্ষণীয় উপহার দেওয়া হয়। উল্লেখ্য অনুষ্ঠানটিতে ঢাকার বিভিন্ন  ISP প্রতিষ্ঠান ও সংস্থা থেকে তিনশত’র অধিক অতিথি অংশগ্রহণ করেন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৪১৩ বার