মুজিব জন্ম শতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিসিএস এর পুষ্পার্ঘ্য অর্পণ

প্রকাশঃ ০৯:৩৩ মিঃ, মার্চ ১৮, ২০২০
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

মুজিব জন্ম শতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)। বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীরের নেতৃত্বে কার্যনির্বাহী কমিটি এবং সদস্যদের উপস্থিতিতে রাজধানীর ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধা এবং পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

বেলা ১২ টায় বিসিএস সদস্যদের অংশগ্রহণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় বিসিএস এর সহসভাপতি মোহাম্মদ ইউসুফ আলী শামীম, কোষাধ্যক্ষ মো. জাবেদুর রহমান শাহীন  এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। বিসিএস নবনির্বাচিত কমিটির সহসভাপতি মো. জাবেদুর রহমান শাহীন,  মহাসচিবমুহাম্মদ মনিরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মো. মুজাহিদ আল বেরুনী এবং পরিচালক মো. রাশেদ আলী ভূঁঞাও উপস্থিত ছিলেন।

বিসিএস সভাপতি শাহিদ-উল-মুনীর বলেন, এই দিন বাংলাদেশের ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। যে মহাপুরুষের জন্ম না হলে আমরা স্বাধীনতার অমৃত স্বাদ আস্বাদন করতে পারতাম না, তাঁর জন্মদিনে বিসিএস শ্রদ্ধার সঙ্গে বঙ্গবন্ধুর প্রতি সম্মান জ্ঞাপন করছে। বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে ডিজিটাল বাংলাদেশের অগ্রগতিতে বিসিএস সর্বদা সামনে থেকে নেতৃত্ব প্রদান করে যাবে। সরকারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবো।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৫৭৯ বার

সম্পর্কিত পোস্ট