স্মার্টফোনে ছাড় দিচ্ছে শাওমি

প্রকাশঃ ০৫:১৪ মিঃ, এপ্রিল ৮, ২০২১
Card image cap

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, শাওমি সবসময় ভক্তদের সাথে রাখে। মি ফ্যান ফেস্টিভ্যাল (এমএফএফ) একটি আইকনিক উপস্থাপনা। এবারে দশম এমএফএফ হচ্ছে। শাওমি প্রতিষ্ঠার এগারোতম বছর।

সাব্বিন হাসান:

তারুণ্যপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড শাওমি বাংলাদেশে ‘মি ফ্যান’ ফেস্টিভ্যাল (এমএফএফ) উদযাপন করছে। এ বছরের ফেস্টিভ্যালের মূল বার্তা হচ্ছে ‘এক্সপ্লোর দ্য পসিবিলিটিস’ বা ‘সম্ভাব্যতাকে ছড়িয়ে দেওয়া’।

শাওমি এমন বার্তা ছড়িয়ে দিতে অনলাইনে বড় ধরনের ক্যাম্পেইন চলছে। আগামী ১৪ এপ্রিল অবধি বিশেষ অফারে দারাজ থেকে শাওমি স্মার্টফোন কিনতে পারবেন শাওমি ভক্তরা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী এ ক্যাম্পেইন প্রসঙ্গে বলেন, যখনই কোনো আয়োজন করি সেখানে শাওমি সবসময় ভক্তদের সাথে রাখে। মি ফ্যান ফেস্টিভ্যাল (এমএফএফ) একটি আইকনিক উপস্থাপনা। এবারে দশম এমএফএফ হচ্ছে। শাওমি প্রতিষ্ঠার এগারোতম বছর।

প্রতি বছর আমরা বিশ্বজুড়ে মি ফ্যান, ভোক্তা এবং সহযোগীদের সঙ্গে নিয়ে এ উৎসবের আয়োজন করি। এখান থেকে তাদের সহযোগিতা ও সমর্থনের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করা হয়। এটা আমাদের নিজেদের বিকাশ এবং উদ্ভাবনের অন্যতম চালিকাশক্তি। প্রত্যাশা সবার জন্য আরও উদ্ভাবন নিয়ে আসা। স্মার্ট জীবনযাপনে আমরা মি ফ্যান এবং ব্যবহারকারীর জীবনকে সহজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৩৮ বার