বৃহস্পতিবার

ঢাকা, ১৮ জুলাই ২০২৪

সর্বশেষ


উদ্যোগ

এগ্রো প্রোপার্টি-টেক স্টার্টআপদের নিয়ে ই-পল্লীর ইনভেস্টর মিটআপ

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, বিকাল ৭:৩৬

টেকওয়ার্ল্ড প্রতিবেদক

Card image

ছবি: সংগৃহীত

আমাদের পিটুপি লেন্ডিং অ্যাপ ও সহজ খামারী অ্যাপের মাধ্যমে, আমরা মূলত ভূমিহীন ও দুস্থ কৃষকদেরকে জমি ব্যবস্থাপনা, পরামর্শ ও প্রশিক্ষণ, অর্থায়নসহ সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন কৃষি যন্ত্রপাতি ও আধুনিক ফার্মিং টেকনোলজি সরবরাহ করে থাকি।

এগ্রো প্রোপার্টি-টেক স্টার্টআপদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ই-পল্লী সেলিব্রেশন গালা: ইনভেস্টর মিটআপ অ্যান্ড অ্যাপস লঞ্চিং অনুষ্ঠান। শনিবার সন্ধ্যায় রাজধানীর বনানীস্থ হোটেল গ্যালেসিয়া অ্যান্ড রিসোর্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসআরএম গ্রুপের উপদেষ্টা রুহি মুর্শিদ আহমেদ, বঙ্গবন্ধু ইনোভেশন গ্রান্ড (বিগ)-এর  মুখ্য সমন্বয়ক ও আইডিয়া প্রকল্পের জ্যেষ্ঠ পরামর্শক সিদ্ধার্থ গোস্বামী, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম শোভন।

অনুষ্ঠানে ই-পল্লীর ফাউন্ডার জুনায়েদ আহমেদ ই-পল্লীর কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন, আমাদের পিটুপি লেন্ডিং অ্যাপ ও সহজ খামারী অ্যাপের মাধ্যমে, আমরা মূলত ভূমিহীন ও দুস্থ কৃষকদেরকে জমি ব্যবস্থাপনা, পরামর্শ ও প্রশিক্ষণ, অর্থায়নসহ সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন কৃষি যন্ত্রপাতি ও আধুনিক ফার্মিং টেকনোলজি সরবরাহ করে থাকি। সেসাথে ফসল উৎপাদন সম্পূর্ণ হওয়ার পরে, আমরা আমাদের নিজস্ব সরবরাহ চেইনের মাধ্যমে বিক্রি করে উভয় পক্ষের মধ্যে লভ্যাংশ বণ্টন করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ই-পল্লীর কো-ফাউন্ডার ও সিএফও মোহাম্মদ আলী সোহেল, কো-ফাউন্ডার ও সিপিও আব্দুস ছালাম মামুন ও কো-ফাউন্ডার ইয়াসির আরাফাত প্রমুখ।

সংবাদটি পঠিত হয়েছে: ২৮৬ বার

এ সম্পর্কিত আরও খবর